ব্রহ্মচারী পুরুষের হৃদয়ে বসন্তের হাওয়া, আসছে নতুন সিরিয়াল রামকৃষ্ণা


7 months ago

চ্যানেলে চ্যানেলে এখন নতুন ধারাবাহিক আসার ধুম পড়েছে। কোনও চ্যানেলই পিছিয়ে নেই নতুন গল্প নিয়ে ধারাবাহিক নিয়ে আসার দৌড় প্রতিযোগিতায়। এবারেও নতুন এক সিরিয়াল আসতে চলেছে। যার গল্প একেবারেই ভিন্ন স্বাদের। খুব শীঘ্রই শুরু হতে চলেছে নতুন সিরিয়াল রামকৃষ্ণা ।




এক উদার, সৎ ও ভদ্র পুরোহিত রামানন্দ-এর সঙ্গে এক তীক্ষ্ণ মেজাজী মেয়ে কৃষ্ণার প্রেমকাহিনী নিয়েই এই সিরিয়ালের গল্প বলে জানা গিয়েছে। 

নতুন সিরিয়াল রামকৃষ্ণা
বিভিন্ন চ্যানেলে যেমন নতুন নতুন সিরিয়াল শুরু হচ্ছে তেমনি বন্ধ হচ্ছে বেশ কিছু জনপ্রিয় সিরিয়ালও। মূলতঃ টিআরপির অভাবেই অনেক সিরিয়ালই একবছরের মাথায় বন্ধ হয়ে গিয়েছে। তবে তার বদলে এসেছে নতুন সিরিয়াল। রামকৃষ্ণা সিরিয়ালে রামানন্দের ভূমিকায় দেখা যাবে নীলাঙ্কুর মুখোপাধ্যায়কে। এর আগে কন্যাদান সিরিয়ালে দর্শকেরা এই অভিনেতার অভিনয় খুবই পছন্দ করেছিলেন। নীলাঙ্কুরের বিপরীতে থাকছেন বসন্ত বিলাস খ্যাত অভিনেত্রী নন্দিনী দত্ত। যিনি কৃষ্ণার চরিত্রে অভিনয় করবেন। 




রামানন্দ-কৃষ্ণার কাহিনি
এই সিরিয়ালের প্রোমোতে দেখা গিয়েছে কলিযুগে জন্ম নিয়েছে রাম। যে ছোটবেলা থেকেই পড়াশোনা থেকে খেলাধূলো সবেতেই নম্বর ওয়ান। তাঁর এই গুণের কারণে মেয়েদের মধ্যমণি রামানন্দ। কিন্তু রামানন্দ ঘোর ব্রহ্মচারী। যিনি পুজো অর্চনা করেই তাঁর জীবন কাটাতে চান। অপরদিকে রামানন্দ দায়িত্ববান, দয়ালু ও বুদ্ধিদীপ্ত এক ছেলে। জীবনে যে কোনও প্রতিবন্ধকতা কাটিয়ে উঠতে পারেন রামানন্দ। রামানন্দের ঠিক বিপরীত কৃষ্ণা। এই দুই বিপরীত মেরু কীভাবে একে-অপরের কাছাকাছি আসে সেটা নিয়েই এই সিরিয়ালের গল্প। সুরিন্দর ফিল্মসের অন্তর্গত এই সিরিয়ালটি খুব শীঘ্রইটি সম্প্রচার হবে বলে জানা গিয়েছে।




নীলাঙ্কুর-নন্দিনী জুটি
প্রসঙ্গত, কন্যাদান সিরিয়ালে অভিনয় করে নীলাঙ্কুর দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন। এর আগে বেশ কিছু সিরিয়ালে নীলাঙ্কুরকে দেখা গিয়েছে। নন্দিনী ও নীলাঙ্কুর এই সিরিয়ালের মাধ্যমে প্রথমবার জুটি বাঁধবেন। এঁদের জুটি দর্শকদের পছন্দ হবে বলে মনে করছেন সিরিয়ালের নির্মাতারা। ইতিমধ্যেই শ্যুটিং শুরু হয়ে গিয়েছে এই সিরিয়ালের।     

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

close(x)